শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
সাংবাদিকেরা জাতির বিবেক____যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল। মীর আনিস ও রেজাউলের মাধ্যমে ট্রাফিক পুলিশের বেপরোয়া চাঁদাবাজি ওয়ার্ডবাসীকে নাগরিক সেবা দিতে সর্বদা প্রস্তুত___কাউন্সিলর মতিন সাউদ রূপগঞ্জে ২০ অবৈধ ইটভাটাকে জরিমানা সাড়ে ৯৬ লাখ সিদ্ধিরগঞ্জে বিদ্যালয়ের মাঠে আব্দুল হাইয়ের অবৈধ স্থাপনা, নতুন ভবন নির্মাণে বাধা রায়পুর পৌরসভায় নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন,৪ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত নীলফামারী পলাশবাড়ীতে সরিষা প্রদশর্নীর মাঠ দিবস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (২০২০- ২০২১) সালের শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ।

মেস ভাড়া অর্ধেক করার দাবি কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থীর

 

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসে সবকিছু স্থবির হয়ে আছে। শিক্ষা প্রতিষ্ঠান দীর্ঘদিন বন্ধ। ক্যাম্পাস বন্ধ থাকায় শিক্ষার্থীরা গ্রামের বাড়িতে অবস্থান করছে। সম্প্রতি ঢাকার ধানমন্ডিতে বাসার ভাড়ার একাংশ টাকা বিকাশে পাঠানোর পরও মেসের তালা ভেঙে শিক্ষার্থীদের সনদপত্র ও মালামাল বাহিরে ফেলে রাখার ঘটনায় সবাই চিন্তিত হয়ে পড়েছেন।বাড়িওয়ালার অমানবিক ও নিষ্ঠুর আচরণের প্রতিবাদ জানিয়েছেন কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থী এম.জে.এইচ নোমান।তিনি বলেন,শিক্ষার্থীদের সাথে এ ধরনের আচরণ খুবই ঘৃণিত কাজ।এই ঘটনার বিচার দাবি করছি।ঘটনার সাথে জড়িত বাড়িওয়ালার বিচার চাই।

কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থীদের জন্য আগামী ১৫ দিনের বাড়িওয়ালাদের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশনা কলেজ প্রশাসনকে দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

এই দুঃসময়ে শিক্ষার্থীরা গ্রামে অবস্থান করছেন।বেশিরভাগ শিক্ষার্থীরা টিউশনি করে তাদের পড়ালেখার খরচ ও মেস ভাড়া দেন।কিন্তু এখন তাদের টিউশনিও বন্ধ। তাই নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবার থেকে আসা শিক্ষার্থীদের কথা চিন্তা করে মেস ভাড়া অর্ধেক করার দাবি জানাচ্ছি।

শিক্ষার্থীদের সাথে অমানবিক ও নিষ্ঠুর আচরণ না করে তাদের প্রতি মানবিক হওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone