রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:০৮ অপরাহ্ন

শিরোনাম :
যাত্রাবাড়ীতে পুলিশের অভিযানে ২২ জুয়াড়ী আটক ঝিনাইদহে ট্রলি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ব্যাংক এশিয়ার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কথার ফুলঝুরি নয়,কাজ দিয়ে প্রমাণ করতে চাই_____আমান বেপারী ত্রিশালে প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ চাঁদপুরের হাইমচর উপজেলা বিএনপির পরিচিতি ও প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হাইমচরে আলগী বাজার আলিম সিনিয়র মাদরাসার উদ্যোগে মাস্ক বিতরণ বাংলাদেশে কোনো ভাস্কর্য থাকতে পারেনা। আল্লামা জুনায়েদ বাবুনগরী কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডবাসীর ভাবনা ও প্রত্যাশা। নিজেদের আনন্দ ভাগাভাগি করতে বৃদ্ধাশ্রম এ থাকা বাবা মায়েদের সাথে হিউম্যানিটি অফ সৈয়দপুর পরিবার

বন্যা কবলিত অসহায় মানুষের পাশে দাঁড়ালো বাংলাদেশ সোনা-মনি ফাউন্ডেশন (BSMF)

 

টাংগাইল জেলা প্রতিনিধি : অনিক হাসান

বাংলাদেশ সোনা-মনি ফাউন্ডেশন এর পক্ষ থেকে টাংগা‌‌ইলের ভুঞাপুরে,পবিত্র ঈদুল আ‌যহা কে কেন্দ্র করে বন্যা কবলিত গরিব অসহায় পথ শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন।

সেখানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপ- সভাপতি মোঃ হাবিবুর( ভুঞাপুর) মোঃ ইব্রাহিম(ঘাটাইল) মোঃ সিফাত খান(কালিহাতি)এবং বাসাইল উপজেলার সভাপতি মোঃ সুমন আদি আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ নিরব আহমেদ (ঘাটাইল) এবং সদস্য গণ।সকলের অংশগ্রহণে বিতরণ কাজ সম্পন্ন হয়।

যমুনার তীরে গড়ে ওঠা ছোট্ট ছোট্ট কুঁড়েঘর নিয়ে বন্যায় লড়াই করে বেঁচে থাকা মানুষের জীবন পরিদর্শন করেছেন সবাই কেননা এই উপজেলায় এটিই তাদের প্রথম ইভেন্ট । সামনের দিনগুলিতে আরও ভাল কিছু দেওয়ার লক্ষ্যেই এই পরিদর্শন ও বিতরণ কর্মসূচি।

তাদের এই বিতরণ কর্মসূচিতে সকল পেশার সকল উপজেলার সদস্য ও সভাপতিরা নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী অর্থায়ন দিয়ে সহযোগিতা করেছেন এখানে প্রবাসীদের অবদান অকল্পনীয় ও কৃতজ্ঞতা পূর্ণ।

ফাউন্ডেশনে ১২ টি উপজেলার সদস্য ও সভাপতি’রা নিজ নিজ ভাবে প্রত্যেক উপজেলা হতে সাহায্য করেছে যা করোনা মহামারির কারণে কিছুটা দুর্দশার মধ্যে পড়েছে।

আসুন নিজ নিজ অবস্থান থেকে প্রত্যেক উপজেলা হতে এগিয়ে আসি আমরা চাইলেই আমাদের জেলার ক্ষুধার্ত, অসহায়, দারিদ্র মানুষের জীবনের মান উন্নত করতে পারি তাদের কে সমাজের কাছে তুলে ধরতে পারি : পরিচালক মোঃ ইমরান হোসেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone