সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
রাস্তার উপর বারান্দা বানিয়ে পথচারীদের দুর্ভোগ সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে ষড়যন্ত্র ঝালকাঠি-পিরোজপুর সড়ক দূর্ঘটনায় আহত ৫ ত্রিশাল পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মামুন অর রশীদ গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল কোভিড-১৯ দ্বিতীয় পর্যায়ে সংক্রমণ মোকাবেলায় হাইমচরে উপজেলা প্রশাসনের আয়োজনে র‍্যালী ও মাস্ক বিতরণ রাত আটটার পর দোকানপাট, ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ__ তাপস মনের মানুষটাকে জীবন সঙ্গী করতে গিয়ে লাশ হলো লালমনিরহাটের সুমন কিশোরগঞ্জে পৌরসভা নির্বাচন ঘিরে চলছে পোস্টার-ফেস্টুনে প্রচারণা মানবতার ছোঁয়া সামাজিক সংগঠনের র‍্যালী ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত

আশাশুনিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস এর আলোচনা সভা।

আহসান উল্লাহ, সাতক্ষীরা জেলা প্রতিনিধি ঃ

আশাশুনিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সুপার সাইক্লোন আম্পানে ওয়াপদা বেড়িবাঁধ ভেঙে ক্ষতিগ্রস্ত প্রতাপনগর ও শ্রীউলা ইউনিয়নের মানুষ আজ পানি বন্দি অবস্থায় মানবেতর জীবনযাপন করছে। এই অঞ্চল কে বাঁচাতে হলে টেকসই বেড়িবাঁধ এর বিকল্প নেই। টেকসই বেড়িবাঁধ নির্মাণের অর্থ যাহাতে দ্রুত পাওয়া যায় সেজন্য প্রয়োজনে উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে রেজুলেশন করে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিত করা হবে। পরিবেশের ভারসাম্য ও দুর্যোগের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য সকলকে বেশি করে গাছ লাগানোর আহ্বান জানান।বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান বরণ চক্রবর্তী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খানের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন,মহিলা বিষয়ক কর্মকর্তা সাইদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাকি বিল্লাহ, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, প্রেসক্লাবের সভাপতি জিএম আল ফারুক, দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone