শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

শিরোনাম :
যাত্রাবাড়িতে পরিবহন সেক্টরে চাদাঁবাজির খলনায়ক কে এই জাকির? ডেমরায় স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অগ্রদূত সমাজকল্যাণ পরিষদের বিনামূল্যে রক্তের নির্নয় কর্মসূচি ২৫ শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন স্বাধীনতা দিবস উপলক্ষে হাইমচরে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন মুজিব শতবার্ষিকী উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত ডেমরায় ‘ওয়ালটন ডে’ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মশতবার্ষিকী উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের আনন্দ শোভাযাত্রা শহীদ মিনারে মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপর ঢাবি ছাত্রলীগের অতর্কিত হামলা সাম্প্রদায়িক বর্বরতার বিরুদ্ধে দক্ষিন যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  

ফ্রান্সে মহানবী (সাঃ) কে অবমাননা করে বিশ্ব মুসলিমদের কলিজায় আঘাত করেছে, আল্লমা জুনায়েদ বাবুনগরী।

মোঃ আবু তৈয়ব, হাটহাজারী, চট্টগ্রাম :

ফ্রান্সের প্যারিসে সরকারি ভবনের দেয়ালে মহানবী (সাঃ) কে অবমাননা করে কার্টুন প্রদর্শনের কড়া সমালোচনা করে এর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, ও দারুলউলুম মইনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসা শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী সাহেব।

রবিবার (২৫ অক্টোবর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি আরো বলেন, ফ্রান্সে নবী কারমি (সাঃ) কে অবমাননা করে বিশ্ব মুসলিমদের কলিজায় আঘাত করা হয়েছে। মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত ও নবী করিম (সাঃ) এর অবমাননা বিশ্বের দেড়শত কোটি মুসলমান মেনে নেবেনা। অনতিবিলম্বে ফ্রান্সে নবী কারিম (সাঃ) এর অবমাননাকর কার্টুন প্রদর্শন বন্ধ করতে হবে।

হেফাজতের মহাসচিব আরো বলেন, প্রেসিডেন্টের ইসলাম ও মুসলিম বিরোধী বক্তব্যের কারণে মুমিন মুসলমানদের কলিজার টুকরো নবী করিম (সাঃ) এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের মত স্পর্ধা দেখানোর সাহস পেয়েছে রাসুল বিদ্বেষীরা। রাসুলুল্লাহ সাঃ এর অবমাননাকর কার্টুন প্রদর্শনোর জন্য বিশ্ব মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে ফ্রান্সের সরকারকে এবং বিশ্ব নবী (সাঃ) এর মর্যাদা রক্ষায় নবী (সাঃ) এর অবমাননার জন্য বিশ্বের সকল দেশে মৃত্যুদন্ডের বিল পাশ করা উচিৎ। ৯০ ভাগ মুসলমানদের দেশ বাংলাদেশ। তাই মুসলিম অধ্যুষিত দেশ হিসেবে নবী (সাঃ) এর অবমাননার জন্য বাংলাদেশ সরকারকে ফ্রান্সের সরকারকে রাস্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর জন্য বলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী। ফ্রান্সে নবী সাঃ এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ও,আই,সি, আরবলীগসহ বিশ্বের মুসলিম দেশসমূহকে এক হওয়ার জন্য আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone