শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:১৪ অপরাহ্ন

শিরোনাম :
ডেমরায় লাগেজের ভেতর থেকে মাইক্রোবাস চালকের লাশ উদ্ধার হাইমচর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদ্দার আর নেই ঢাকা বোর্ডের নতুন চেয়ারম্যান কিশোরগঞ্জের কৃতি সন্তান নেহাল আহমেদ নীলফামারীতে প্রতিবেশী দুলাভাইয়ের হাতে ৫ম শ্রেণী ছাত্রীর যৌন হয়রানী হাতিয়ায় ১২৬পিচ ইয়াবাসহ ১ ব্যবসায়ী আটক। আশাশুনিতে ভ্রাম্যমান আদালতে ২টি অবৈধ ইটভাটা উচ্ছেদ সোনারগাঁও এলাকায় তিতাসের ৩ কি.মি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন মানব জীবন বাঁচাতে উৎসর্গ ফাউন্ডেশনের রক্তদান প্রশংসনীয় ___নূর হোসেন পাটওয়ারী সন্ত্রাসী কাদির বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ সোনারগাঁও তিতাস গ্যাস জোনাল অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ দেশব্যাপী বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদেরকে হত্যা মামলা হামলার প্রতিবাদে রাজধানীতে বাউবি ঐক্য পরিষদের মানববন্ধন

ফ্রান্সে মহানবী (সাঃ) কে অবমাননা করে বিশ্ব মুসলিমদের কলিজায় আঘাত করেছে, আল্লমা জুনায়েদ বাবুনগরী।

মোঃ আবু তৈয়ব, হাটহাজারী, চট্টগ্রাম :

ফ্রান্সের প্যারিসে সরকারি ভবনের দেয়ালে মহানবী (সাঃ) কে অবমাননা করে কার্টুন প্রদর্শনের কড়া সমালোচনা করে এর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, ও দারুলউলুম মইনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসা শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী সাহেব।

রবিবার (২৫ অক্টোবর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি আরো বলেন, ফ্রান্সে নবী কারমি (সাঃ) কে অবমাননা করে বিশ্ব মুসলিমদের কলিজায় আঘাত করা হয়েছে। মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত ও নবী করিম (সাঃ) এর অবমাননা বিশ্বের দেড়শত কোটি মুসলমান মেনে নেবেনা। অনতিবিলম্বে ফ্রান্সে নবী কারিম (সাঃ) এর অবমাননাকর কার্টুন প্রদর্শন বন্ধ করতে হবে।

হেফাজতের মহাসচিব আরো বলেন, প্রেসিডেন্টের ইসলাম ও মুসলিম বিরোধী বক্তব্যের কারণে মুমিন মুসলমানদের কলিজার টুকরো নবী করিম (সাঃ) এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের মত স্পর্ধা দেখানোর সাহস পেয়েছে রাসুল বিদ্বেষীরা। রাসুলুল্লাহ সাঃ এর অবমাননাকর কার্টুন প্রদর্শনোর জন্য বিশ্ব মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে ফ্রান্সের সরকারকে এবং বিশ্ব নবী (সাঃ) এর মর্যাদা রক্ষায় নবী (সাঃ) এর অবমাননার জন্য বিশ্বের সকল দেশে মৃত্যুদন্ডের বিল পাশ করা উচিৎ। ৯০ ভাগ মুসলমানদের দেশ বাংলাদেশ। তাই মুসলিম অধ্যুষিত দেশ হিসেবে নবী (সাঃ) এর অবমাননার জন্য বাংলাদেশ সরকারকে ফ্রান্সের সরকারকে রাস্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর জন্য বলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী। ফ্রান্সে নবী সাঃ এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ও,আই,সি, আরবলীগসহ বিশ্বের মুসলিম দেশসমূহকে এক হওয়ার জন্য আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone