সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:২৭ পূর্বাহ্ন

জয় এর জন্মদিনে ছাত্রলীগের নেতা ইয়াসিনের নানা কর্মসূচি

 

কবি নজরুল কলেজ প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়ের জন্মদিন উপলক্ষে কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগ নানা কর্মসূচি পালন করেছে।

শুক্রবার (৩০ অক্টোবর) কবি নজরুল কলেজ ছাত্রলীগ নেতা ইয়াসিন আল অনিকের নেতৃত্বে জুমআর নামাজের পর
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।এছাড়াও সকালে কলেজ প্রাঙ্গণে অসহায় ও দুস্থ পথশিশুদের মাঝে খাবার বিতরণ, দুপুর ২ টায় তালিমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসায় ১০০ এতিম বাচ্চাদের নিয়ে দোয়া এবং দুপুরে খাবার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক সহ-সভাপতি সজল মজুমদার, সহ-সভাপতি আল মারুফ, সহ-সভাপতি শেখ রিফাত, সহ-সভাপতি ফারুক হাওলাদার, সহ সভাপতি মামুন, সহ- সভাপতি শেখ রাসেল, সহ সভাপতি টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম পাবেলসহ কলেজে শাখার সকল নেতাকর্মীরা ।

এসময় কলেজে শাখার ছাত্রলীগের নেতা ইয়াসিন আল অনিক বলেন,নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারির মধ্যেও দেশ ও মানুষের জন্য দিনরাত নিরলসভাবে কাজ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই। কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।

উল্লেখ্য যে, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের বরিশালের বাবুগঞ্জ উপজেলার আগরপুর ইউনিয়নে জন্মগ্রহণ করেন। জয় মুক্তিযোদ্ধা আবদুল আলী খানের ছেলে। বরিশাল জিলা স্কুলে পড়াশোনার সময়কাল থেকেই তিনি ছাত্র রাজনীতিতে সম্পৃক্ত।

বরিশাল থেকে এসএসসি পাস করে ঢাকা কমার্স কলেজে এবং সেখান থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ভর্তি হন জয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকেই রাজনীতিতে পুরোদমে সম্পৃক্ত হয়ে পড়েন তিনি।

বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক পরে সাধারণ সম্পাদক, এরপর কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক, সিনিয়র সহ সভাপতি এবং পরে সভাপতি পদে দায়িত্ব পান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone