সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত এ্যাড. আফজাল হোসেনের সুস্থতা কামনায় কবি নজরুল কলেজ ছাত্রলীগের উদ্যোগ দোয়া ও মোনাজাত

 

কবি নজরুল কলেজ
প্রতিনিধি

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাড.আফজাল হোসেনের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত আয়োজন করেছেন কবি নজরুল কলেজ ছাত্রলীগের নেতৃত্ববৃন্দ।

আজ (১০ নভেম্বর ) মঙ্গলবার কবি নজরুল কলেজ কেন্দ্রীয় জামে মসজিদের যোহরের নামাজ শেষে কবি নজরুল কলেজ ছাত্রলীগের নেতা জুয়েল রানার নেতৃত্ব আক্রান্ত নেতাদের আশু রোগমুক্তির কামনায় বিশেষ দোয়াও মোনাজাত আয়োজন করা হয়।

এ সময় চিকিৎসক, নার্স, সকল স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইন-শঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও গণমাধ্যমকর্মীসহ করোনা ভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের অভিনন্দন জানিয়ে তাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

কবি নজরুল কলেজ ছাত্রলীগের নেতা জুয়েল রানা
বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এবং অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাড.আফজাল হোসেন ভাইয়ের সুস্থতা করছি। আওয়ামীলীগ মানুষের কল্যাণে সারাজীবন কাজ করে গেছেন। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রকোপ শুরু হলে এই সংগঠন সকল মানুষের পাশে দাঁড়িয়ে- সর্বাত্মক সহযোগিতা প্রদান করেছেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে সারাদেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অভাবগ্রস্থ মানুষের সহযোগিতায় নিয়োজিত রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone