শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
শহীদ আসাদ দিবস উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ স্কাউটরা দেশের দুর্যোগ মোকাবেলায় ও সামাজিক উন্নয়নে কাজ করছে জাতি,ধর্ম,বর্ণ,লিঙ্গের কথা বিবেচনা না নিয়ে মানুষের কল্যানে কাজ করবো___মতিন সাউদ স্ট্যান্ডার্ড ব্যাংক কাঁচপুর শাখার ব্যবস্থাপকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ রাতের অাঁধারে পুরো ঢাকাজুড়ে ‘বিডি অার্তসেবা ফাউন্ডেশন’র শীতবস্ত্র বিতরণ। স্বেচ্ছাসেবী সংগঠন ঘাসফুলের সভাপতি নোমান ও সম্পাদক সালে নির্বাচিত বাউবির ছাত্র ঐক্য পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত রমনা বটমূলে হামলার আসামী যখন লতিফ ভুইয়া কলেজের অধ্যক্ষের চেয়ারে

ঢাকা বোর্ডের নতুন চেয়ারম্যান কিশোরগঞ্জের কৃতি সন্তান নেহাল আহমেদ

মুজাহিদুল ইসলাম কিশোরগঞ্জ থেকে।

গত ২৩ নভেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের (সরকারি কলেজ-২) উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে কিশোরগঞ্জের কৃতি সন্তান নেহাল আহমেদ ঢাকা বোর্ডের নতুন চেয়ারম্যান হিসেবে বর্তমান চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হকের স্থলাভিষিক্ত হবেন।

কিশোরগঞ্জের কৃতি সন্তান অধ্যাপক নেহাল বলেন, ‘বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়া ও দ্রুততম সময়ে এইচএসসির ফলাফল প্রকাশ একটা বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ গ্রহণ করেই দায়িত্ব নেব যাতে দ্রুততম সময়ে ফলাফল প্রকাশ করা হয়।’

আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণের পর সার্বিক বিষয়ে বিস্তারিত মন্তব্য করবেন বলেও জানান তিনি।

অধ্যাপক নেহাল আহমেদ ২০১৯ সালের ৫ মে ঢাকা কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি একই প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ছিলেন।

উল্লেখ্য নেহাল আহমেদ রাষ্ট্রপতি আবদুল হামিদের ভাগ্নে। খোরশেদ আলম ও আছিয়া আলম দম্পতির বড় ছেলে। তার বাবা মরহুম খোরশেদ আলম কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইন সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। তার মা আছিয়া আলম মিঠামইন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone