শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
শহীদ আসাদ দিবস উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ স্কাউটরা দেশের দুর্যোগ মোকাবেলায় ও সামাজিক উন্নয়নে কাজ করছে জাতি,ধর্ম,বর্ণ,লিঙ্গের কথা বিবেচনা না নিয়ে মানুষের কল্যানে কাজ করবো___মতিন সাউদ স্ট্যান্ডার্ড ব্যাংক কাঁচপুর শাখার ব্যবস্থাপকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ রাতের অাঁধারে পুরো ঢাকাজুড়ে ‘বিডি অার্তসেবা ফাউন্ডেশন’র শীতবস্ত্র বিতরণ। স্বেচ্ছাসেবী সংগঠন ঘাসফুলের সভাপতি নোমান ও সম্পাদক সালে নির্বাচিত বাউবির ছাত্র ঐক্য পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত রমনা বটমূলে হামলার আসামী যখন লতিফ ভুইয়া কলেজের অধ্যক্ষের চেয়ারে

বাংলাদেশে কোনো ভাস্কর্য থাকতে পারেনা। আল্লামা জুনায়েদ বাবুনগরী

 

মোঃ আবু তৈয়ব, হাটহাজারী, চট্টগ্রাম :

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুণগরী বলেন, আমাদের প্রধান মন্ত্রী বলছেন মদীনা সনদে দেশ চলবে,মদীনা সনদে দেশ চললে এ দেশে কোনো ভাস্কর্য থাকতে পারেনা। মদীনায় কোনো ভাস্কর্য নেই। এদেশেও কোনো ভাস্কর্য থাকতে পারেনা। আমি কোনো নেতা বা দলের নাম বলবনা। আমি শরীয়তের কথা বলব। শরীয়তে কোনো ভাস্কর্যের অনুমতি নেই। আমাদের নবীর কোনো ভাস্কর্য কোথাও নেই। নবীর চাইতেও আমরাত কাউকে বেশি ভালবাসিনা। তাহলে অন্য কারো ভাস্কর্য থাকবে কেন? কোনো দল বা নেতার কারো ভাস্কর্য বসানো যাবেনা।

তিনি শুক্রবার (২৭নভেম্বর) রাতে চট্টগ্রাম হাটহাজারী উপজেলার হাটহাজারী পার্বতী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে আল আমিন সংস্থা আয়োজিত তাফসীরুল কোরআন মাহফিলের শেষ দিনের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আল্লামা জুনায়েদ বাবুণগরী বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রী বক্তব্যে একমত। তিনি বলছেন আমাদের দেশ চলবে মদীনার সনদ অনুযায়ী। আমরাও চাই এ দেশ মদীনার সনদ অনুযায়ী চলুক। এদেশ রাশিয়ার সনদে চলবেনা, চীনের সনদে চলবেনা, ভারতের সনদে চলবেনা, আমেরিকার সনদে চলবেনা । মদীনার সনদ অনুযায়ী চলবে। মদীনার সনদ শান্তির সনদ। এ সনদে দেশ চলবে এটা শুধু ঘোষণা করলে হবেনা বাস্তবায়ন করতে হবে। মদীনার সনদে দেশ চললে এ দেশে কোনো ইসলাম বিরোধী কার্যকলাপ চলার কথা নয়। তবুও ইসলাম বিরোধী কার্যকলাপ চলতেছে।

তিনি বলেন, এদেশে ইসলামের কথা বলার কারণে, সত্য কথা বলার কারণে অনেক জনকে গ্রেফতার ও নির্যাতন করা হচ্ছে। রাসুল সাঃ এর আমলে ইসলাম গ্রহণ করার কারণে এরকম নির্যাতন করত মক্কার কাফেররা। যতই গ্রেফতার আর নির্যাতন করা হোক আমরা সত্য কথা বলতে থাকব। ইসলামের কথা বলা বন্ধ করব না।

জুনায়েদ বাবুণগরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমরা আপনাকে ভালোবাসি। আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেক ভালোবাসি। আমরা আপনার দুশমন নই, আমদের কে দুশমন মনে করবেন না। আপনার পিছনে যে নাস্তিক মুরতাদ ঘাপটি মেরে বসে আছে এরা আপনার দুশমন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কোনো আলেম ওলামা মারেননি, মেরেছে বঙ্গবন্ধুর সাথে থাকা লোকজন। আমি আশাংকা করতেছি আপনার পিছনে থাকা নাস্তিক মুরতাদরা আপনার ক্ষতি করবে।

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবি জানিয়ে বাবুণগরী বলেন, কাদিয়ানীরা নবীর দুশমন, নবীন শত্রু। কাদিয়ানীদের রাস্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। কাদিয়ানীরা মুসলিম নই, এদের সাথে মুসলিমদের বিবাহ হতে পারে না, যদি বিবাহ হয় তাহলে তা বিবাহ হবেনা। কাদিয়ানীদের মুসলিম দের কবরস্থানে দাফন করা যাবে না। তাদেরকে মুসলিমদের মত ভিসা দিয়ে মক্কা মদিনায় যেতে দেয়া যাবে না।

ইসকনের কার্যকলাপ বন্ধের দাবি জানিয়ে তিনি আরো বলেন, বর্তমান ইসলামের বড় শুক্র হল ইসকন। সরকারের কাছে দাবি জানাচ্ছি ইসকনের কার্যক্রম বন্ধ করার জন্য। তারা এদেশে অশান্তি সৃষ্টি করতেছে, বিশৃঙ্খলা করতেছে, এদেশের শান্তির পরিবেশ নস্ট করতেছে।

আল্লামা জুনায়েদ বাবুণগরী বলেন, যদি প্রিয় নবীর শানে কোনো বিয়াদবি করা হয়, কোনো অবঙ্গা করা হয়, কোনো অশ্রদ্ধা প্রদান করা হলে এদেশের মুসলমানরা তাদের জিহবা কেঠে ফেলবে। তিনি যতক্ষণ ফ্রান্সের ম্যাক্রো সকল মুসলমানদের কাছে ক্ষমা চাইবেনা ততক্ষণ পর্যন্ত এদেশের ফ্রান্সের দূতাবাস থাকতে পরবেনা। দূতাবাস বন্ধ করে দিতে হবে হবে হবে এবং ফ্রান্সের দূতাবাসকে বহিষ্কার করতে হবে। এছাড়া জাতীয় সংসদে ম্যাক্রোর বিরুদ্ধে ও ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব উত্থাপন করতে হবে।

এছাড়াও তিনি গ্রেফতারকৃত ছাত্রদের ছেড়ে দেওয়ার জন্য সরকারকে ২৪ ঘন্টা সময়ের আলটিমেটাম দিয়েছেন।।না হয় কঠোর কর্মসূচীর আসবে জানালেন হেফাজতের ব্যানারেে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone