শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
শহীদ আসাদ দিবস উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ স্কাউটরা দেশের দুর্যোগ মোকাবেলায় ও সামাজিক উন্নয়নে কাজ করছে জাতি,ধর্ম,বর্ণ,লিঙ্গের কথা বিবেচনা না নিয়ে মানুষের কল্যানে কাজ করবো___মতিন সাউদ স্ট্যান্ডার্ড ব্যাংক কাঁচপুর শাখার ব্যবস্থাপকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ রাতের অাঁধারে পুরো ঢাকাজুড়ে ‘বিডি অার্তসেবা ফাউন্ডেশন’র শীতবস্ত্র বিতরণ। স্বেচ্ছাসেবী সংগঠন ঘাসফুলের সভাপতি নোমান ও সম্পাদক সালে নির্বাচিত বাউবির ছাত্র ঐক্য পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত রমনা বটমূলে হামলার আসামী যখন লতিফ ভুইয়া কলেজের অধ্যক্ষের চেয়ারে

মাদক, সন্ত্রাসমুক্ত ও মডেল ওয়ার্ড গড়তে চাই___নূর নবী

নিজস্ব প্রতিবেদকঃ

কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ইউনিয়নের আসন্ন নির্বাচনে নূর নবীকে ৫-নং ওয়ার্ডে মেম্বার হিসাবে দেখতে চায় এলাকাবাসী ।দির্ঘদিন ধরে এলাকার মানুষের সেবা করে আসছেন, মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ নির্মূলের জন্য কাজ করছে। ফলে, ৫-নং ওয়ার্ডবাসীদের মধ্যে অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের তুলনায় ভোটের মাঠে অনেকটাই এগিয়ে আছেন এই তরুন জনসেবক নূর নবী।

তেঘরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান প্রার্থীদের ন্যায় মেম্বর প্রার্থীরাও নির্বাচনী মাঠে রয়েছেন স্বরগরম।৫-নং ওয়ার্ডে চলছে আসন্ন নির্বাচনী প্রচার-প্রচারনা,শুভেচ্ছা বিনিময়, লবিং, গ্রুপিং, পাড়া-মহল্লায় চলছে ভোটের হিসাব নিকাশ।

৫-নং ওয়ার্ডের ভোটার আলমগীর মোল্লা বলেন, নূর নবী দীর্ঘদিন ধরে এলাকার মানুষের উপকার করে আসছে। আপদে-বিপেদে তাদের যেই ডাক দেয়, তার বিপদে এগিয়ে যান নূর নবী । সে বিভিন্ন সময় সন্ত্রস ও মাদক বিরোধী প্রচারনায় অংশ নিয়েছেন, এবং বাল্য বিবাহের কুফল সম্পর্কে প্রচার করে থাকে ও বাল্য বিবাহ প্রতিরোধের চেষ্টা করে থাকে। ফলে, ৫-নং ওয়ার্ডবাসীর মধ্যে সবচেয়ে জনপ্রিয় নাম নূর নবী । সে কারনে আমরা ৫-নং ওয়ার্ডবাসী মেম্বার হিসাবে তাকেই চায় । আমাদের এলকার সকল আপদে বিপদ যাকে পাই,সেই নূর নবীকে আমাদের ৫-নং ওয়ার্ডে মেম্বার হিসাবে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ।

সুমন মিয়া বলেন,করোনা সময়ে আমাদের এলাকায় সরকারের বিভিন্ন ত্রাণের মাধ্যমে গরীব ও অসহায় মানুষের সাহায্য করেছে নূর নবী ভাই। এছাড়াও তিনি এলাকার মানুষের সেবায় দিন-রাত নিয়োজিত থাকেন।

৫-নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী
নূর নবী বলেন,আমার বিশ্বাস আমার সম্মানিত ওয়ার্ডবাসী আমাকে তাদের সেবা করতে সুযোগ দিবেন। ইউপি সদস্য নির্বাচিত হলে ৫নং ওয়ার্ডবাসীর যেকোনো কাজে আমারকে তাদের পাশে পাবে।
এবং এলাকার সকল নেতাকর্মী ও এলাকাবাসীদের সহযোগীতা নিয়ে একটি আদর্শ ওয়ার্ড় গঠনে কাজ করবো। আমি চাই আমাদের সমাজ থেকে মাদক দূর হোক, আর এই জন্যই এলাকাবাসিকে সাথে নিয়ে মাদক নির্মূল করতে চেষ্টা করবো।

নূর নবী আরোও বলেন, আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচিত হলে আমার এলাকার সার্বিক উন্নয়ন করবো। পরিশেষে আপনাদের সবার কাছে দোয়া, ভোট ও সর্মথন কামনা করছি।আমি আশাবাদী ৫-নং ওয়ার্ডবাসী আমার পাশে থাকবে এবং আমাকে জয়যুক্ত করবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone