শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
শহীদ আসাদ দিবস উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ স্কাউটরা দেশের দুর্যোগ মোকাবেলায় ও সামাজিক উন্নয়নে কাজ করছে জাতি,ধর্ম,বর্ণ,লিঙ্গের কথা বিবেচনা না নিয়ে মানুষের কল্যানে কাজ করবো___মতিন সাউদ স্ট্যান্ডার্ড ব্যাংক কাঁচপুর শাখার ব্যবস্থাপকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ রাতের অাঁধারে পুরো ঢাকাজুড়ে ‘বিডি অার্তসেবা ফাউন্ডেশন’র শীতবস্ত্র বিতরণ। স্বেচ্ছাসেবী সংগঠন ঘাসফুলের সভাপতি নোমান ও সম্পাদক সালে নির্বাচিত বাউবির ছাত্র ঐক্য পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত রমনা বটমূলে হামলার আসামী যখন লতিফ ভুইয়া কলেজের অধ্যক্ষের চেয়ারে

সাফল্য না থাকলে পুরস্কার অর্থবহ হয় না___ এস এম মাজহারুল ইসলাম

নিজস্ব প্রতিবেদকঃ

জামালপুরের ইসলামপুরে বিকন আইডিয়াল স্কুলে মহান বিজয় দিবস উপলক্ষে রচনা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জানুয়ারি) সকালে বিকন আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় বিকন আইডিয়াল ট্রাস্টের চেয়ারম্যান মাওলানা মো. কামাল উদ্দীন ফেরদৌসীর সভাপতিত্ত্বে অনুষ্ঠানটি শুরু হয়।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সম্মাননা সনদ ও ক্রেষ্ট তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সভাপতি এবং অন্যান্য অতিথিবৃন্দ। এছাড়া প্রতিযোগিতায় যারা উত্তীর্ণ হতে পারেনি সকলের জন্য শীত কালীন কম্বল উপহার দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার, এস এম মাজহারুল ইসলাম। বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন, জামালপুর জেলা পরিষদের সদস্য মো. আব্দুল ওয়ারেছ আলী, চিনাডুলী ইউনিয়ন আ.লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. মফিজ উদ্দীন, মো. মজনু মন্ডল, মো. হারুন অর রশীদ এবং মো. আমিনুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার এস এম মাজহারুল ইসলাম বলেন, ‘তোমরা আজ যে পুরস্কার পেলে তা শুধুই পুরস্কার নয়, এই পুরস্কার হচ্ছে তোমাদের এগিয়ে চলার গান, সাফল্যের গান। সাফল্য না থাকলে পুরস্কার অর্থবহ হয় না।’ তিনি বলেন, শিক্ষার মানোন্নয়নে ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষকদের একযোগে কাজ করতে হবে। তাহলেই ভাল ফলের পাশাপাশি জ্ঞানার্জন সম্ভব হবে।

অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন এবং সার্বিক সহযোগিতা ও অর্থ যোগান দেন, ইঞ্জিয়ার মো. আহসান হাবিব। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, মো. ইব্রাহিম, দেলোয়ার হোসেন, মো. মোতাসিম বিল্লাহ, আবু বক্কর, ফরিদ আলী, ইলিয়াস আলী, হাফিজুর রহমান, নাজমুল আকন্দ, সোহাগ, এবং মো. নাইমসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone