বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫০ অপরাহ্ন

শিরোনাম :
মীর আনিস ও রেজাউলের মাধ্যমে ট্রাফিক পুলিশের বেপরোয়া চাঁদাবাজি ওয়ার্ডবাসীকে নাগরিক সেবা দিতে সর্বদা প্রস্তুত___কাউন্সিলর মতিন সাউদ রূপগঞ্জে ২০ অবৈধ ইটভাটাকে জরিমানা সাড়ে ৯৬ লাখ সিদ্ধিরগঞ্জে বিদ্যালয়ের মাঠে আব্দুল হাইয়ের অবৈধ স্থাপনা, নতুন ভবন নির্মাণে বাধা রায়পুর পৌরসভায় নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন,৪ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত নীলফামারী পলাশবাড়ীতে সরিষা প্রদশর্নীর মাঠ দিবস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (২০২০- ২০২১) সালের শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ। বাউবির ছাত্র ঐক্য পরিষদের পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে বিনম্র শ্রদ্ধাঞ্জলি অর্পণ

স্কাউটরা দেশের দুর্যোগ মোকাবেলায় ও সামাজিক উন্নয়নে কাজ করছে

স্কাউটরা দেশের দুর্যোগ মোকাবেলায় ও
সামাজিক উন্নয়নে কাজ করছে

খোরশেদ আলম শিকদার,স্টাফ রিপোর্টার ঃ
ঢাকা-৫ আসনের সংসদ সদস্য এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ইমপিসা ওপেন স্কাউট গ্রæপের প্রধান উপদেষ্টা, স্কাউটার, বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু বলেছেন, বিশ্বব্যাপী আতঙ্ক সৃষ্টিকারী করোনা ভাইরাসে যখন অধিকাংশ মানুষ ঘরের ভিতর। স্কাউট ও রোভার স্কাউটরা তখন নিজেদের জীবন বাজি রেখে ঘরের বাইরে থেকে করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারণের মাঝে সচতেনতা তৈরি করার ল্েয দেশব্যাপী লিফলেট বিতরণ ও সতর্কীকরণ বার্তা পৌঁছে দিচ্ছে। কর্মহীন অসহায় মানুষদের পাশে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। স্কাউটদের মাধ্যমে আমিও ঢাকা-৫ আসনের বিভিন্ন এলাকায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।

শনিবার স্কাউটদের পক্ষ থেকে (১৬ জানুয়ারী ২০২১) রাজধানীর ধলপুর কমিউনিটি সেন্টারে এক সাড়ম্বরপূর্ণ বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, স্কাউটরা আত্বমর্যাদায় বিশ^াসী, স্কাউটরা বিনয়ী, স্কাউটরা সদালাপী, একজন স্কাউট ব্যক্তিত্ব কোন ধরনের অন্যায়ের সাথে আপোষ করেনা। স্কাউটরা দেশের ও সমাজের দুর্যোগ মোকাবেলায় কাজ করে আসছেন। আমি নিজেও একজন স্কাউট ব্যক্তিত্ব হয়ে গর্বিত। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সামসুল হক খান স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল স্কাউট ব্যক্তিত্ব উটবেজার ড.মাহবুবুর রহমান মোল্লা।

ইমপিসা ওপেন স্কাউট গ্রæপ সম্পাদক এস এম জিয়া উদ্দিন জিয়ার সভাপতিত্বে ও ইমপিসা স্কাউট গ্রæপের স্কাউট লিডার মোহাম্মদ মনিরুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু এমপির একমাত্র ছেলে স্কাউটার কাজী খায়রুল ইসলাম রনি, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ¦ বাদল সরদার, ৪৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু, মহিলা আওয়ামী লীগ নেত্রী মিলি আকতার প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন কলেজের স্কাউট ও রোবার স্কাউট শিক্ষার্থী, অধ্যক্ষসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণকরা হয়। পরে মধ্যাহৃ ভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone