বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
রূপগঞ্জে ২০ অবৈধ ইটভাটাকে জরিমানা সাড়ে ৯৬ লাখ সিদ্ধিরগঞ্জে বিদ্যালয়ের মাঠে আব্দুল হাইয়ের অবৈধ স্থাপনা, নতুন ভবন নির্মাণে বাধা রায়পুর পৌরসভায় নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন,৪ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত নীলফামারী পলাশবাড়ীতে সরিষা প্রদশর্নীর মাঠ দিবস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (২০২০- ২০২১) সালের শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ। বাউবির ছাত্র ঐক্য পরিষদের পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে বিনম্র শ্রদ্ধাঞ্জলি অর্পণ জন্মদিনে সকলের ভালোবাসায় সিক্ত কাউন্সিলর হাজী আতিকুর রহমান  জন্মদিনে সকলের ভালোবাসায় সিক্ত বাউবি ছাত্র ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সংগঠক আব্দুর রহমান

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৩ জানুয়ারি নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত কয়েকটি প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় “সিদ্ধিরগঞ্জে ওসির বন্ধু পরিচয়ে গর্ভবতী স্ত্রীকে হত্যার পায়তারা” প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন সিদ্ধিরগঞ্জের বাতেন পাড়া রওশন নগর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেকলীগের আহব্বায়ক কমিটির সদস্য আবুল কালাম আজাদ রাসেল। এক প্রতিবাদ লিপিতে তিনি বলেন, সংবাদ গণমাধ্যমের নীতি মালাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এবং আমার কোন বক্তব্য না নিয়ে একতরফাভাবে আমার বিরুদ্ধে যে সব মনগড়া কথাবার্তা ছাপানো হয়েছে আমি তার তীব্র নিন্দা জানাচ্ছি। তিনি বলেন, আমার ব্যক্তিগত সুনাম নষ্টের হীন উদ্দেশ্যে কতিপয় কুচক্রির মিথ্যা তথ্য দ্বারা সাজানো হয়েছে এ প্রতিবেদন। স্ত্রী পরিচয়ে যে মেয়েটি ও তার সহযোগীরা(মুক্তা, ডিভোর্স প্রাপ্তা নারী) আমাকে ব্ল্যাকমেইল করতে চেয়েছিল তার সাথে আমার কোনরুপ সংশ্লিষ্টতার প্রশ্নই উঠেনা।
সংবাদে উল্লেখ করা আমাকে ও আমার বাবার বিরুদ্ধে গুম, খুন,হুমকির বিষয়টি খুবই ন্যাককার জনক ও উদ্দেশ্য মূলক। এই ব্যাপারে আমি সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছি যার নাম্বার:৮৭২,তারিখ:১৯-১-২১, আমার সাথে কথা না বলে রিপোর্টটি প্রকাশ করায় প্রমাণিত হয় প্রতিবেদনটির কোন সংবাদমূল্য নেই এবং ভিত্তিহীন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone