রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
সাংবাদিকেরা জাতির বিবেক____যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল। মীর আনিস ও রেজাউলের মাধ্যমে ট্রাফিক পুলিশের বেপরোয়া চাঁদাবাজি ওয়ার্ডবাসীকে নাগরিক সেবা দিতে সর্বদা প্রস্তুত___কাউন্সিলর মতিন সাউদ রূপগঞ্জে ২০ অবৈধ ইটভাটাকে জরিমানা সাড়ে ৯৬ লাখ সিদ্ধিরগঞ্জে বিদ্যালয়ের মাঠে আব্দুল হাইয়ের অবৈধ স্থাপনা, নতুন ভবন নির্মাণে বাধা রায়পুর পৌরসভায় নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন,৪ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত নীলফামারী পলাশবাড়ীতে সরিষা প্রদশর্নীর মাঠ দিবস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (২০২০- ২০২১) সালের শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ।

নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে মাদকবিরোধী মানববন্ধন ও আলোচনা সভা

নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে মাদকবিরোধী মানববন্ধন ও আলোচনা সভা

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহযোগীতায় মাদকবিরোধী আলোচনা সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহযোগীতায় মাদকবিরোধী আলোচনা সভা ও মানববন্ধন হয়েছে। দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মোমিনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিল্পী রানী মিস্ত্রি, সদর উপজেলার কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ রফিকুল ইসলাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ খবির আহমেদ, শহর সমাজসেবা অফিসার হৃদয় খান, কির্তনীয়া পাড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতিয়ার রহমান, নীলফামারী সদর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল হাকাম সরকার প্রমুখ। এছাড়াও
উক্ত আলোচনা সভা ও মানববন্ধনে শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।

উপস্থিত অতিথিবৃন্দ বলেন, মাদক দেশ ও জাতির জন্য ভয়ানক। যার ফলে ধংষ হচ্ছে অনেক পরিবার। ক্ষতিগ্রস্থ হচ্ছে সামজিক বন্ধন ও রাষ্ট্রীয় উন্নয়ন। অপরাধী যেই হোক না কেন তার জন্য শাস্তি দিতেই হবে। শিক্ষিত মহলই পারে সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে। আমাদের দেশ মাদকদ্রব্য উৎপাদনকারী দেশ নয়, চোরাচালান ও কিছু অসাধু ব্যবসায়ীরা তাদের স্বার্থ হাসিলের জন্য মাদক প্রচার করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে যুব সমাজ রুখে দাড়াতে হবে। মাদকের ভয়াল থাবা থেকে শিক্ষার্থীদের রক্ষা করতে হবে। নতুবা ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করা দূরুহ হয়ে পড়বে। উপস্থিত সবাইকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার আহ্বান জানানো হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone