বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
চাদঁপুরের হাইমচরে বন্ধু তরুণ সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে ইফতার বিতরণ যুবলীগ চেয়ারম্যানের পক্ষে গরিবদের মাঝে খাবার বিতরণ করলেন পুরান ঢাকার সন্তান সাব্বির হোসেন যাত্রাবাড়িতে পরিবহন সেক্টরে চাদাঁবাজির খলনায়ক কে এই জাকির? ডেমরায় স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অগ্রদূত সমাজকল্যাণ পরিষদের বিনামূল্যে রক্তের নির্নয় কর্মসূচি ২৫ শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন স্বাধীনতা দিবস উপলক্ষে হাইমচরে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন মুজিব শতবার্ষিকী উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত ডেমরায় ‘ওয়ালটন ডে’ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মশতবার্ষিকী উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের আনন্দ শোভাযাত্রা

আরুজু মণির জন্মদিন উপলক্ষে ফজর নামাজ শেষে দোয়া ও এতিম শিশুদের খাবার বিতরণ

 

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী যুব লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণির সহধর্মিণী আরুজু মণির সেরনিয়াবাত এর ৭৫তম জন্মদিন উপলক্ষে বাদ ফজর নামাজ শেষে কোরআন খতম,বিশেষ দোয়া মাহফিল ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু এর নিজ উদ্যোগ মীরহাজিরবাগ জামিয়া আরাবিয়া কাসেমুল উলুম
(বড় মাদ্রাসা) বাদ ফজর কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

 

দোয়া-মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ১৯৭১সালের নিহত সকল শহীদদ এবং শেখ ফজলুল হক মণির সহধর্মিণী আরজু মণির আত্মার মাগফেরাত কামনা করা হয়।
দোয়া মাহফিল শেষে মাদ্রাসায় ৩৫০জন অসহায় এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আরুজু মণির সেরনিয়াবাত ছিলেন একজন রত্নগর্ভা “মা”। তার দু’জন উজ্জ্বল নক্ষত্রের একজন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ অন্যজন ঢাকার নগর পিতা- শেখ ফজলে নূর তাপস। তারা জাতির পিতার আদর্শ ধারন করে শেখ ফজলুল হক মণির (বাবার) মতোই মানুষের সেবা ও কল্যাণে নিজেদেরকে নিয়োজিত রেখেছেন।

দোয়ার পূর্বে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন,বঙ্গবন্ধু নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতার যুদ্ধের সময় যারা বাংলাদেশ ও বঙ্গবন্ধুর হয়ে কাজ করেছেন,যুদ্ধে নিজেকে নিয়োজিত রেখেন তাদের মধ্যে শেখ ফজলুল হক মণি একজন। তিনি বাংলার যুব সমাজকে ঐক্যবন্ধ করে কাজ করেছেন। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে তার ভূমিকা অপরিহার্য। সকল কাজেই শেখ ফজলুল মণিকে সাহস জোগিয়েছেন তার সহধর্মিণী আরুজু মণি।

যুবলীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা নির্মাণে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। তিনি কওমি মাদ্রাসার সনদের স্বীকৃতি দিয়েছেন। জঙ্গিবাদ নির্মূল করে বাংলাদেশের ধর্মীও শিক্ষাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, বাংলাদেশের যুব সমাজকে ঐক্যবন্ধ করে
দেশ বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল কাজ করে যাচ্ছেন।

শেখ ফজলুল হক মণির সহধর্মিণী আরুজু মণির সেরনিয়াবাত এর ৭৫তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বিভিন্ন নেতাকর্মী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone