বুধবার, ০৫ মে ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
ডেমরায় রোজাদারদের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ কর্মহীন ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করলেন কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগ নেতা পাভেল নবীন সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীতে হাইমচরে দেড় শতাধিক পরিবারে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ ইচ্ছে হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যােগে অসহায় ও কর্মহীনদের মাঝে ইফতার বিতরণ ডেমরায় নেহরীন মোস্তফা দিশির নির্দেশে অসহায় ও কর্মহীনদের মাঝে সিরাজুল আলমের ইফতার বিতরণ বৈশ্বিক মহামারীতে হিজড়া জনগোষ্ঠী যাতে অভাবের তাড়নায় কোন প্রকার অপরাধ কর্মের সাথে যুক্ত না হয়ে পড়ে : ডিআইজি হাবিবুর রহমান সেহরির সময় হলেই খাবারের ব্যাগ হাতে যুব অধিকার পরিষদ। সোনারগাঁয়ে শীর্ষ সন্ত্রাসী গোলজার পুলিশের ধরাছোঁয়ার বাইরে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যােগে শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ডেমরার হাজী বাদশা মিয়া রোডে সন্ত্রাসী ও চাঁদাবাজ মনিরের উৎপাতে অতিষ্ট এলাকাবাসী

নবীন সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীতে হাইমচরে দেড় শতাধিক পরিবারে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

 

শরীফ মোঃ মাছুম বিল্লাহ

হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী সামাজিক সংগঠন নবীন সমাজ কল্যাণ পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে অসহায়, কর্মহীন ও দিনমজুর পরিবারে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। তারুণ্যে উদ্ভাসিত, আর্থ সামাজিক উন্নয়নে সম্প্রীতির বন্ধন দৃঢ় করার লক্ষে প্রতিষ্ঠিত, মানবিক কল্যাণে নিয়োজিত অরাজনৈতিক সেচ্ছাসেবী এ সামাজিক সংগঠন প্রতি বারের ন্যায় এবারও প্রায় দেড় শতাধিক পরিবারে এ সহযোগিতা পৌঁছে দিয়েছে।

গতকাল ২ এপ্রিল (১৯ রমজান) রবিবার বাদ আছর সংগঠনের সাংগঠনিক কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া শেষে অসহায়, দিনমজুর ও কর্মহীন পরিবারের দোরগোড়ায় এ ইফতার সামগ্রী ও ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়। এতে সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ আলী গাজী, প্রতিষ্ঠাতা মোঃ দেলওয়ার হোসেন গাজী ও পরিচালক মনির হোসেন এর সার্বিক দিকনির্দেশনায় কার্যকরী কমিটির সভাপতি রাসেল আহমেদ গাজীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ওসমান মৃধার পরিচালনায় এ খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় সংগঠনের নেতৃবৃন্দ জানান, নবীন সমাজ কল্যাণ পরিষদ সামাজিক কার্যক্রমের ধারাবাহিকতা চলমান রেখে হাটি হাটি পা পা করে ৬টি বছর অতিক্রম করে সর্বসাধারণে হৃদয়ে স্থান করে নিয়েছে।

তারা জানান, সংগঠনের উদ্যোগে প্রতিবছর ইফতার মাহফিল, তাফসিরুল কোরআন মাহফিল, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পুরস্কার বিতরণ, হতদরিদ্র ও অসুস্থদের চিকিৎসা সহায়তা প্রদান, দরিদ্র মেয়েদের বিয়েতে সহায়তা প্রদান, শীতকালীন সময় দরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন রাস্তা মেরামত, ঈদুল আযহা উপলক্ষে দরিদ্র মানুষদের মাঝে গোশত বিতরণ, প্রতিটি ঈদে উপহারসহ
বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে বিভিন্ন খেলাধুলার আয়োজন,
মাদকমুক্ত সমাজ গঠনে জনসচেতনতা তৈরির জন্য মানববন্ধন ও কর্মসূচি পালন করে আসছে। করোনা কালীন সময়ে উপজেলার বিভিন্ন গ্রামে ঘরবন্দি, অসহায়, কর্মহীন ও দিনমজুর পরিবারে সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি: মাসুদ আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক হান্নান বেপারী, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, নির্বাহী সদস্য ফয়সাল আহমেদ, শুভ, জাহিদ হোসেন সহ নবীন সমাজ কল্যাণ পরিষদের শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Dailyprotidinerkhobor
Design & Developed BY Freelancer Zone